Cryptocurrencyঅনলাইন ইনকাম

টাকা ইনকাম করার অ্যাপ এবং ওয়েবসাইট পেমেন্ট proof সহ

হ্যালো বন্ধুরা, আপনি যেহেতু টাকা ইনকাম করার অ্যাপ খুজতেছেন তার মানে আপনি হয়তো আগে অনেক জায়গায় কাজ করেছেন।

আপনি যদি আগে কোথাও কাজ করে থাকে তাহলে এই বিষয় গুলো নিশ্চয়ই আপনার সাথে ঘটেছে। যেমন: কিছুদিন কাজ করার পর পেমেন্ট না দেওয়া, টাকা তোলার সময় একাউন্ট সাসপেন্ড করে দেওয়া, পেমেন্ট নিতে বিভিন্ন রকমের সমস্যা।

আপনি যদি কোথাও কাজ করেছেন বা করবেন এমন সিদ্ধান্ত নিয়ে থাকেন তাহলে অবশ্যই আপনি এই আর্টিকেলটি ভালোভাবে পড়বেন। এতে আপনার অনেক সময় বেচে যাবে আমি গ্যারান্টি দিয়ে বলছি।

আপনি যখন টাকা ইনকাম করার অ্যাপ সম্পর্কে কোনো ইউটিউব ভিডিও, ওয়েবসাইট আর্টিকেল পড়বেন তখন তারা বলবে মোবাইল দিয়ে দৈনিক ৫০০ টাকা ইনকাম, ১০০০ টাকা ইনকাম, এক ক্লিকে ১০০ টাকা, কোনো কাজ না করে ইনকাম করুন, ঘুমিয়ে ঘুমিয়ে ইনকাম করুন। আর যখন ভিডিওটা দেখে শেষ করবেন বা আপনি নিজে কাজ করতে যাবেন তখন দেখবেন এখানে কোনো না কোনো গন্ডগোল আছে। হ্যাঁ গুটিকয়েক সাইটে পেমেন্ট দেয় তবে তারা যতটা বলে অতটা না।

আসলে মোবাইল অ্যাপ দিয়ে আপনি অনেক বেশি টাকা ইনকাম করতে পারবেন না। তবে সামান্য কিছু টাকা ইনকাম করতে পারবেন। আমি এমন কিছু ওয়েবসাইটের কথা বলবো যেগুলা ১০০% পেমেন্ট করে। যদিও টাকার পরিমানটা কম তারপরও পেমেন্ট তো করে। এখানে অনেক সাইটে আমি নিজেও কাজ করেছি এবং পেমেন্টও নিয়েছি। এখানে কোনো ইনভেস্ট করতে হবে না। কাজগুলা করার ক্ষেত্রে Wifi থাকলে ভালো হয়।

এখানে কোনো Apps সরাসরি বিকাশে পেমেন্ট করে না। বেশির ভাগ Apps বা সাইট গুলো বিটকয়েনে পেমেন্ট করে থাকে এবং কিভাবে বিটকয়েনে পেমেন্ট নিবেন সেটাও আমি বলবো। যদিও অনেক বাংলাদেশি আ্যপ আছে কিন্তু তাদের বিশ্বাস করা খুব কঠিন। তাই ঐ আ্যপ গুলো আমি লিস্ট করছি না।

1. Free Cash টাকা ইনকাম করার অ্যাপ

বর্তমান সময়ে যেসব টাকা ইনকাম করার অ্যাপ রয়েছে তাদের মধ্যে Free Cash সেরা। এখানে কাজ করে আপনি প্রতিদিন $2-$3 ইনকাম করতে পারবেন। আপনি এখানে নিশ্চিন্তে কাজ করতে পারে পেমেন্ট নিয়ে একদম চিন্তা করবেন না। এখানে কাজ গুলো হলো গেইম খেলা, সার্ভে করা, অ্যাপস ডাউনলোড ইত্যাদি। এখান থেকে আপনি কয়েনবেস একাউন্টে পেমেন্ট নিতে পারবেন। আপনার যদি অনলাইনে কাজ করার ইচ্ছা থাকে তাহলে অবশ্যই এই অ্যাপসে কাজ করবেন।

এই সাইটটা যে কতটা বিশ্বস্ত সেটা প্লেস্টোরে অ্যাপসটার রিভিউ দেখলেই বুঝতে পারবেন।

কাজ করার নিয়ম। এখানে কাজ করার জন্য এই লিংকে ক্লিক করে আ্যপসটি ডাউনলোড করুন

টাকা ইনকাম করার অ্যাপ
টাকা ইনকাম করার অ্যাপ

এরপর “Sign Up” এ ক্লিক করে একটা ইমেইল দিয়ে একাউন্ট খুলে নিন।

টাকা ইনকাম করার অ্যাপ
টাকা ইনকাম করার অ্যাপ

একাউন্ট খোলার পর কাজ করতে নিচের “Task” অপশনে ক্লিক করুন। এখানে কাজ গুলো লাল বৃত্ত দ্বারা চিহ্নিত রয়েছে। এছাড়া ডানদিকে স্ক্রল করলে আরো অনেক কাজ পেয়ে যাবেন। এছাড়া নিচে অনেক Survey রয়েছে।

Free Cash পেমেন্ট সিস্টেম

এখান থেকে পেমেন্ট নিতে নিচের “Shop” অপশনে ক্লিক করুন। এরপর আপনি যে মাধ্যমে পেমেন্ট নিতে চান সেটি সিলেক্ট করুন। এখানে বিটকয়েন, ইথিরিয়াম, লাইটকয়েন রয়েছে। সর্বনিম্ন বিটকয়েন পেমেন্ট $5, ইথিরিয়াম পেমেন্ট $2.5, লাইটকয়েন পেমেন্ট $0.50। এখানে মাত্র $0.50 হলেই টাকা তুলতে পারবেন।

2. Adbtc

adbtc হলো একটি ফ্রি-তে বিটকয়েন ইনকাম করার ওয়েবসাইট । আপনি এখান থেকে দৈনিক ১০০-৪০০  সাতশি ইনকাম করতে পারবেন। এখানে কাজ হলো বিভিন্ন সাইট ভিজিট করা। বিভিন্ন সাইটে একটি নির্দিষ্ট সময় ভিজিট করার বিনিময়ে adbtc আপনাকে বিটকয়েন দিবে। এই সাইটটি প্রতি ভিজটের জন্য ২-২৫ সাতশি দিয়ে থাকে।

কিভাবে Adbtc একাউন্ট করবেন?

Adbtc তে কাজ করতে এই লিংকে গিয়ে “Sign Up” এ ক্লিক করে আপনার প্রয়োজনীয় তথ্য দিয়ে একটি একাউন্ট খুলুন।

এরপর ইমেইল এ একটি Verification লিংক যাবে সেটিতে ক্লিক করে একাউন্টটি ভেরিফাই করে নিন।

বিটকয়েন ইনকাম করার উপায়
বিটকয়েন ইনকাম করার উপায়

এখানে কাজ করার জন্য “Start Earnings” ক্লিক করতে পারেন অথবা তীর চিহ্ন যুক্ত স্থানে ক্লিক করুন।

বিটকয়েন ইনকাম করার উপায়
বিটকয়েন ইনকাম করার উপায়

এটা হচ্ছে মেনু এখানে সব সিস্টেম পাওয়া যাবে। ইনকাম করার জন্য “Surf Ads” এ ক্লিক করুন।

টাকা ইনকাম করার অ্যাপ
টাকা ইনকাম করার অ্যাপ

“Surf Ads” এ ক্লিক করার পর এরকম একটা Ads আসবে। “Open” ক্লিক করুন। এটি আপনাকে একটি অন্য সাইটে নিয়ে যাবে। সেখানে কিছুক্ষন অপেক্ষা করতে হবে সর্বোচ্চ ১ মিনিট। সময় শেষ হলে এটা অটোমেটিক আপনাকে Adbtc তে নিয়ে আসবে। তো এভাবেই এখানে ইনকামটা হয়। এখানে আরো কয়েকটা ফিচার আছে সেগুলা আপনারা নিজে নিজে দেখে নিবেন।

পেমেন্ট সিস্টেম এবং পেমেন্ট Proof

এখানে ৫০০ সাতশি(পরিবর্তনশীল) হলেই পেমেন্ট নিতে পারবেন। এখান থেকে ৩-৪ ভাবে পেমেন্ট নেওয়া যায় তবে FaucetPay এর মাধ্যমে পেমেন্ট নেওয়াটাই বেস্ট। এখানে উইথড্র করার ক্ষেত্রে কোনো চার্জ কাটা হয় না। FaucetPay একাউন্ট না থাকলে একটা খুলে নিতে পারেন।

FaucetPay একাউন্ট কিভাবে খুলবেন এবং ব্যাবহার করবেন?

তো পেমেন্ট নেওয়ার জন্য যা করতে হবে।

বিটকয়েন ইনকাম করার উপায়

পেমেন্ট নেওয়ার জন্য অবশ্যই “Withdraw” অপশনে ক্লিক করবেন।

বিটকয়েন ইনকাম করার উপায়
বিটকয়েন ইনকাম করার উপায়

FaucetPay তে পেমেন্ট নেওয়ার জন্য FaucetPay অপশনে ক্লিক করুন। এবং আপনার FaucetPay একাউন্ট থেকে বিটকয়েন এড্রেসটি কপি করে এনে এখানে পেস্ট করে সেভ করুন। এরপর যখন পেমেন্ট নিবেন তখন “To FaucetPay” তে ক্লিক করলেই পেমেন্ট পেয়ে যাবেন।

আর পেমেন্ট Proof টা স্ক্রিনশটের নিচে দেখতে পাচ্ছেন। আমি বেশ কয়েকবার পেমেন্ট নিয়েছি।

Adbtc সম্পর্কে ভালোভাবে বুঝতে এই ভিডিওটি দেখতে পারেন এখানে লাইভ পেমেন্ট প্রুফসহ দেখানো হয়েছে।

3. FD browser টাকা ইনকাম করার অ্যাপ

FD browser হলো একটি মোবাইল ব্রাউজার Apps. আমার সবাই সাধারণত গুগল ক্রম বা অন্যান্য ব্রাউজার ব্যবহার করে থাকি। কিন্তু এগুলা ব্যবহারের বিনিময়ে আমরা কোনো টাকা পায় না। তবে এই ব্রাউজারটি ব্যবহার করে আপনি টাকা ইনকাম করতে পারবেন।

এটি ইন্সটল করার জন্য প্লেস্টোরে গিয়ে “FD browser” দিয়ে সার্চ দিলেই পেয়ে যাবেন।

টাকা ইনকাম করার অ্যাপ
টাকা ইনকাম করার অ্যাপ

এটি ইন্সটল করে ওপেন করুন। এখানে হয়তো একাউন্ট খুলতে হতে পারে। যদি প্রয়োজন হয় একাউন্ট খুলে নিবেন আরকি। এরপর Home বা “You” অপশনে গেলে কাজগুলো দেখতে পারবেন।

টাকা ইনকাম করাও আ্যপস

এই কাজগুলাই এখানে করতে হবে। কাজ করার জন্য এখানে ক্লিক করুন।

মোবাইল দিয়ে টাকা ইনকাম

এখানে প্রতিদিন নতুন নতুন কাজ দেওয়া হয়।

টাকা ইনকাম করার আ্যপস

বোনাস পাওয়ার জন্য “Promo Code” এ ক্লিক করুন। ক্লিক করার পর একটি বক্স পাবেন সেখানে এই “7VNX5” promo code টি ব্যবহার করুন। এই কোডটি ব্যবহার করলে ২৫০০ পয়েন্ট বোনাস পাবেন।

FD browser Promo code
FD browser Promo code

শুধু তাই নয় “Invite Friend” এ ক্লিক করে আপনার বন্ধুদেরও রেফার করতে পারবেন। সেক্ষেত্রে উভয়ই ২৫০০ পয়েন্ট করে বোনাস পাবেন।

পেমেন্ট সিস্টেম

বিটকয়েন ইনকাম করার উপায়

পেমেন্ট পেতে “Redeem” এ ক্লিক করুন। এরপর নিচের দিকে স্ক্রল করলে Binance USD তে পেমেন্ট নিতে পারবেন।

4. Bfast Bfree টাকা ইনকাম করার অ্যাপ

এটি একটি ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ । এখানে এড দেখে ইনকাম করতে পারবেন। অ্যাপস টি ডাউনলোড করার জন্য প্লেস্টোরে গিয়ে Bfast bfree দিয়ে সার্চ দিলে পেয়ে যাবেন।

মোবাইল দিয়ে টাকা ইনকাম

এখানে কাজ করতে হলে অবশ্যই আপনার একটি কয়েনবেস একাউন্ট থাকতে হবে। কারণ এটি শুধুমাত্র কয়েনবেস বিটকয়েনের মাধ্যমে পেমেন্ট করে থাকে। এবং আপনার যে ইমেইল টা দিয়ে কয়েনবেস একাউন্ট থাকবে সেইম একাউন্ট দিয়ে এই অ্যাপসটিতে লগিন করতে হবে।

ইনকাম প্রসেসটি নিচের ভিডিওতে দেখানো হলো। এখানে লাইভ উইথড্র করে পেমেন্ট Proofদেখানো হয়েছে।

Bfast Bfree referral code
Bfast Bfree referral code

bfast bfree পেমেন্ট Proof

 

bfast bfree পেমেন্ট প্রুফ
bfast bfree পেমেন্ট প্রুফ

আমি এখান থেকে বেশ কয়েকবার পেমেন্ট নিয়েছি যা আপনারা স্ক্রিনশটে দেখতেই পাচ্ছেন।

লাইভ পেমেন্ট দেখতে চাইলে নিচের ভিডিওটি দেখতে পারেন।

5. Satoshihero

satoshihero হলো একটি বিটকয়েন আর্নিং সাইট। এখানেও ফ্রিতে বিটকয়েন ইনকাম করা যায়। এখানে বেশ কয়েকটি উপায়ে ইনকাম করতে পারবেন। এখানে একাউন্ট খুলতে এই লিংকে ক্লিক করুন

বিটকয়েন ইনকাম করার উপায়

লিংকে গিয়ে “Create An Account” ক্লিক করে প্রয়োজনীয় তথ্য দিয়ে একটি একাউন্ট খুলুন। এরপর ইমেইল টি ভেরিফাই করে নিন।

বিটকয়েন ইনকাম করার উপায়

এখানে ৩০ মিনিট পর পর ফ্রী স্পিন করে সর্বনিম্ন 3 সাতশি থেকে সর্বোচ্চ 250000 সাতশি পর্যন্ত জিততে পারবেন। এছাড়া এখানে গেইম খেলে, সার্ভে করেও ইনকাম করতে পারবেন।

বিটকয়েন ইনকাম করার উপায়

উপরে বাম পাশের এরো চিহ্নতে ক্লিক করলে সবরকমের ফিচার পাবেন। Withdraw অপশনে ক্লিক করে পেমেন্ট নিতে পারবেন। এখানে যেহেতু ইনকাম করার উপায় বেশি তাই সর্বনিম্ন উইথড্র লিমিট ১০,০০০ সাতশি।

তো এই ছিলো টাকা ইনকাম করার অ্যাপ এখানে সব সাইটই পেমেন্ট দেয়। হয়তো ইনকাম কম হতে পারে কিন্তু কোনো ফেইক সাইট সাজেস্ট করিনি। আর টাকা ইনকাম করার অ্যাপ থেকে এর চেয়ে বেশি ইনকাম সম্ভব না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button